হোপ ফর জেম্স সোসাইটির বরাক ভিত্তিক দাবা প্রতিযোগিতা সম্পন্ন হাইলাকান্দিতে।

Date:

যুব দর্পণ প্রতিবেদন, শিলচর, ৮ ফেব্রুয়ারি:  করোনা কালে বিভিন্ন ক্রীড়া আয়োজনে ব্যাপক প্রভাব পড়েছে। কিন্তু তারপরও ধারাবাহিকতা বজায় রাখতে এবং বরাক উপত্যকার দাবাড়ু দের উৎসাহিত করতে রবিবার, ৬ই ফেব্রুয়ারি হাইলাকান্দিতে এক মুক্ত দাবা প্রতিযোগিতার আয়োজন করে হোপ ফর জেম্স সোসাইটি‌।

সহযোগিতায় ছিল শিলচরের সেচ্ছাসেবী সংস্থা ‘স্বপ্ন উড়ান’ এবং ‘হাইলাকান্দি জেলা দাবা সংস্থা’। এতে বরাক উপত্যকার বিভিন্ন স্থান থেকে প্রতিযোগীরা অংশ গ্রহণ করে। মূলত কোভিড বিধি মেনে বড় ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হয় নি বলে জানান হোপ ফর জেম্স সোসাইটির সভাপতি স্বপ্নদীপ সেন।

হাইলাকান্দি শহরের ব্লু ফ্লাওয়ার্স ইংলিশ মিডিয়াম হায়ার সেকেন্ডারি স্কুল প্রাঙ্গণে রবিবার দিনব্যাপী এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিশেষ ভূমিকা পালন করেন হাইলাকান্দির দাবা সংস্থার সম্পাদক প্রতুল সিনহা। প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন হাইলাকান্দির প্রতিযোগী তপোজ্যোতি শীল, দ্বিতীয় স্থান অধিকার করেন শিলচরের প্রতিযোগী প্রণবজ্যোতি দেব এবং তৃতীয় পুরস্কার‌ লাভ করেন হাইলাকান্দির দেবর্ষি চক্রবর্তী।

প্রতিযোগিতার শেষে পুরস্কার বিতরণী সভা ও অনুষ্ঠিত হয়। এতে মুখ্য অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাইলাকান্দির বিশিষ্ট সমাজসেবী তথা রেডক্রস সোসাইটির চেয়ারম্যান ক্ষিতীশ রঞ্জন পাল। এছাড়াও উপস্থিত অতিথিদের মধ্যে ছিলেন জেলা অভিজিৎ দে, রাজদীপ কর, সঞ্জয় রায়, সানি বিশ্বাস প্রমুখ।

হোপ ফর জেম্স সোসাইটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন স্বপ্নদীপ সেন, স্বর্ণদীপ দাস, বিপ্লব সিনহা, হীরনময় দাস, সৌমনাথ পৈদ‍্য প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Share post:

Popular

More like this
Related

লায়ন্স ক্লাব অব শিলচর কেয়ারের মাসিক সভা অনুষ্ঠিত

যুব দর্পণ প্রতিবেদন, ২৯ অক্টোবর, শিলচর :: লায়ন্স ক্লাব...

লায়ন্স ক্লাব অব শিলচর গ্রেটারের স্বর্গযাত্রা প্রকল্পের উদ্বোধন

যুব দর্পণ প্রতিবেদন, ২৮ অক্টোবর , শিলচর:: লায়ন্স ক্লাব...
%d bloggers like this: