Home Assam সঙ্গীতাঞ্জলি এক্সসিলেন্ট অ্যাওয়ার্ড পেলেন লায়ন তাপস সাহা

সঙ্গীতাঞ্জলি এক্সসিলেন্ট অ্যাওয়ার্ড পেলেন লায়ন তাপস সাহা

0
92

যুব দর্পণ প্রতিবেদন, গুয়াহাটি ::

গত ৯ এপ্রিল শনিবার গুয়াহাটিত আইটিএ মাস্কোয়া অডিটরিয়ামে অনুষ্ঠিত জাতীয়স্তরে ফ্যাশন শো King , Queen , Princess and Kids India International ও অ্যাওয়ার্ড ডিস্ট্রিবিউশন প্রোগ্রাম এ রাজ্যের বিশিষ্টজনদের সাথে. লায়ন ক্লাব অব শিলচর কেয়ারের প্রতিষ্ঠাতা সভাপতি তথা তরুণ সমাজকর্মী লায়ন তাপস সাহা কে ” সঙ্গীতাঞ্জলি এক্সসিলেন্ট অ্যাওয়ার্ড” প্রদান করা হয় । অনুষ্ঠানের অতিথি তথা অসমিয়া সিনেমার জনপ্রিয় নায়ক রবী শর্মা , বিশিষ্ট ব্যবসায়ী নিরেশ জৈন ও বিশিষ্ট নৃত্যশিল্পী সঙ্গীতা চৌধুরী সমাজকর্মী লায়ন তাপস সাহা কে উত্তরিয় ও মেমেন্টো দিয়ে সস্মান জানান ।

উত্তর পূর্বাঞ্চলের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখা ১৫ জন ব্যক্তিদের প্রথম বারের মতো ” সংগীতাঞ্জলি এক্সেলেন্ট অ্যাওয়ার্ড ২৩ ” প্রদান করা হয় এবং শিলচর থেকে একমাত্র তরুণ ব্যবসায়ী তথা সমাজকর্মী তাপস সাহা রাজ্যস্তরের সস্মান জনক পুরুস্কার লাভ করায় নেতাজি ছাত্র যুব সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক দিলু দাস, কোষাধ্যক্ষ অনুপ দেব, লায়ন ক্লাব অব শিলচর কেয়ারের পক্ষে সভাপতি সুবির বণিক অভিনন্দন জানিয়েছেন।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে লায়ন ক্লাব অব শিলচর কেয়ারের সদস্য তথা সেচ্ছাসেবী সংগঠন নেতাজি ছাত্র যুব সংস্থার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক যুব দর্পণ পত্রিকা র মুখ্য সম্পাদক দিলু দাস সম্মানীয় সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

NO COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

%d bloggers like this: